মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে সড়ক দূর্ঘটনায় চবি শিক্ষার্থীসহ আহত ৪

শান্তিগঞ্জে সড়ক দূর্ঘটনায় চবি শিক্ষার্থীসহ আহত ৪

স্টাফ রিপোর্টার:: 

শান্তিগঞ্জ উপজেলার পাগলা গণস্বাস্থ্য কেন্দ্রের পার্শ্বে সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে প্রাইভেট কার ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীসহ ৪ জন আহত হয়েছেন।

শনিবার(৭ আগস্ট) বিকাল আড়াইটার দিকে এই সড়ক দূর্ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে চবি শিক্ষার্থী শামসুজ্জামান রাজু(২৩) শান্তিগঞ্জ উপজেলার ডুংরিয়া গ্রামের বাসিন্দা। তাৎক্ষণিকভাবে অন্যান্য আহতদের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়,সুনামগঞ্জগামী একটি প্রাইভেট কার ও সিএনজি পাগলা গণস্বাস্থ্য কেন্দ্রের সামনে আসতেই পিছন থেকে প্রাইভেট কার সিএনজিতে ধাক্কা দিলে সিএনজিটি দুমড়েমুচড়ে সড়কের পার্শ্বে থাকা খাদে পড়ে যায়। এতে আহত হন ৪ জন। দ্রুত আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এরমধ্যে গুরুতর আহত হওয়ায় চবি শিক্ষার্থীকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ সালেহ আহমদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের সুনামগঞ্জ  সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি। দুটো গাড়িকেই ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com